• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

প্রেমিকাকে ভিডিও কল দিয়ে প্রেমিকের আত্মহত্যা

বাগেরহাট প্রতিনিধি : আরটিভি নিউজ

  ২৬ জানুয়ারি ২০২২, ২০:১৩
প্রেমিকাকে ভিডিও কল দিয়ে প্রেমিকের আত্মহত্যা

বাগেরহাট শহরের দশানী চালিতাতলা এলাকায় সুমন শেখ (২৫) নামের এক যুবক ফ্যানের সঙ্গে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। বুধবার (২৬ জানুয়ারি) বিকেলে প্রেমিকার মোবাইলে ভিডিও কল দিয়ে দেখিয়ে নিজের চাচার বাড়ির ঘরে ফ্যানের সঙ্গে ঝুলে তিনি আত্মহত্যা করেন। সুমন শেখ সদর উপজেলার সাবেকডাঙ্গা গ্রামের আবু বক্কার শেখের ছেলে। শহরতলীর দশানী চালিতাতলা এলাকায় চাচার বাড়িতে থেকে চাচার বাড়িঘর দেখাশোনা করত এবং উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে লেখাপড়া করত।

খবর পেয়ে বাগেরহাট সদর মডেল থানা পুলিশ বিকেলেই যুবকের লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

সুমনের পরিবারের লোকজনের বরাত দিয়ে বাগেরহাট সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, প্রেমিকার সঙ্গে বিরোধের জের ধরে প্রেমিকার মোবাইল ফোনে ভিডিও কল দিয়ে দেখিয়ে ঘরের মধ্যে ফ্যানের সঙ্গে গলায় রশি দেয় সুমন শেখ। এ সময় তার প্রেমিকা সুমনের চাচির ম্যাসেঞ্জারে কল দিয়ে বিষয়টি তাকে জানায়। চাচি তার স্বামীকে জানালে সে এক লোককে তার বাড়িতে পাঠায়। পরে তারা ঘরের ভেতর সুমনকে ঝুলন্ত অবস্থায় পায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান থানার ওসি। তদন্তের স্বার্থে প্রেমিকার নাম-পরিচয় আপতত গোপন রাখা হয়েছে।

এমএন/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সরকারি-বেসরকারি প্রচেষ্টায় আত্মহত্যা নিরসন করা সম্ভব: প্রতিমন্ত্রী
নির্বাচন বর্জনের ঘোষণা এক চেয়ারম্যান প্রার্থীর
সহপাঠীর উত্ত্যক্তে স্কুলছাত্রীর আত্মহত্যা
মায়ের সঙ্গে অভিমান করে যাত্রাবাড়ীতে যুবকের আত্মহত্যা
X
Fresh